হরতাল সফল করায় ‘আসল বিএনপি’র অভিনন্দন !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, February 15, 2015

হরতাল সফল করায় ‘আসল বিএনপি’র অভিনন্দন !!!!!


বিএনপি থেকে চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পদত্যাগের দাবিতে ‘আসল বিএনপি’র ডাকা হরতাল সফল করায় দেশবাসীকে অভিনন্দন জানিয়েছে সংগঠনটি।

রবিবার বিকালে ‘আসল বিএনপি’র ‘সংকটকালীন’ সদস্য আবদুল মান্নানের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ অভিনন্দন জানানো হয়।

গত বৃহস্পতিবার খালেদা জিয়া ও তারেক রহমানের বিএনপি থেকে পদত্যাগের দাবিতে দুপুর ১২টা থেকে বেলা ৩টা ১৭ মিনিট পর্যন্ত এ হরতাল ঘোষণা করেছিল ‘আসল বিএনপি’র মুখপাত্র দাবিদার কামরুল হাসান নাসিম।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী জাতীয় প্রেস ক্লাব চত্বরে জোহরের নামাজ আদায় করা হয়। মোনাজাতে দেশের শান্তি কামনা ও খালেদা জিয়া ও তারেক রহমান বিএনপিতে অবৈধ বলে দল থেকে তাদের অব্যাহতির জন্য প্রার্থনা করা হয়।

এ ছাড়া প্রতীকী পিকেটিং করে খালেদা জিয়া ও তারেক রহমানের কুশপুতুল চেয়ারে বসিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়।

বিবৃতিতে উল্লেখ করা হয়, প্রেস ক্লাবের সামনে বক্তব্যে বিএনপির ‘আসল মুখপাত্র’ কামরুল হাসান নাসিম বলেন, আজ প্রমাণ হয়ে গেল কে আসল আর কে নকল! কারণ অবৈধ খালেদা ও তারেকের নেতৃত্বেও ম্যারাথন হরতাল চলছে। কিন্তু কেউ তাদের রাজপথে নেই। তারা আছেন রাতে পেট্রলবোমা মারার জন্য।

তিনি বলেন, ৬ মাস পর যে কেন্দ্রীয় কাউন্সিল হবে সেই কাউন্সিলে খালেদা ও তারেককে বাদ দিয়ে দলের নেতৃত্ব থাকবে এই আসল বিএনপি।

নাসিম বলেন, খুব তাড়াতাড়ি নতুন কর্মসূচি ঘোষণা করা হবে। আমরা ভুল পথে চলতে থাকা বেগম জিয়াকে শিক্ষা দিতে পেরেছি। সবাইকেই এই অপশক্তির ধারক খালেদার পতনে আরও বেশী সোচ্চার হতে হবে। আসল বিএনপির সঙ্গেই সংলাপ করে উত্তরণের পথ খুঁজতে হবে ক্ষমতাসীন আওয়ামী লীগকে।

কর্মসূচি সঞ্চালনা করেন দলের ‘সংকটকালীন’ সদস্য আয়শা আক্তার।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here