লড়াই করেও দক্ষিণ আফ্রিকার কাছে হেরে গেল জিম্বাবুয়ে !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, February 15, 2015

লড়াই করেও দক্ষিণ আফ্রিকার কাছে হেরে গেল জিম্বাবুয়ে !!!!!


বিশ্বকাপের তৃতীয় ম্যাচে রোববার মুখোমুখি হয় দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ে। প্রথমে ব্যাট করে ডেভিড মিলার ও জেপি ডুমিনির বিশ্ব রেকর্ডে ৩৩৯ রান সংগ্রহ করে প্রোটিয়াসরা।

৩৪০ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকার শক্তিশালী বোলিং লাইনআপের বিপক্ষে ভালোই লড়াই করে জিম্বাবুয়ে। সে লড়াইয়ে অবশ্য শেষ পর্যন্ত পেরে ওঠেনি তারা। ৪৮.২ ওভারে ২৭৭ রানে অলাউট হয়েছে তারা। ফলে ৬২ রানে জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা।

ব্যাট হাতে সর্বোচ্চ ৮০ রানের ইনিংস খেলেন হ্যামিল্টন মাসাকাদজা। তিনি ৮০ রান করেন। এ ছাড়া ৬৪ রান করেন চিবাবা। ৪০ রান আসে টেলরের ব্যাট থেকে। বল হাতে দক্ষিণ আফ্রিকার সেরা বোলার ইমরান তাহির। দুটি করে উইকেট নেন ফিলান্ডার ও মরকেল।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে দ্রুত চারটি উইকেট হারায় দক্ষিণ আফ্রিকা। এরপর ডেভিড মিলার ও জেপি ডুমিনি জুটি বাঁধেন। ৮৩ রানে ৪ উইকেট হারানোর পর এই জুটি ৫০ ওভার পর্যন্ত খেলেন। তারা মাত্র ১৭৮ বলে রেকর্ড ২৫৬ রান সংগ্রহ করেন। ফলে নির্ধারিত ৫০ ওভারে দক্ষিণ আফ্রিকার সংগ্রহ দাঁড়ায় ৪ উইকেটে ৩৩৯ রান। মিলার ১৩৮ ও ডুমিনি ১১৫ রানে অপরাজিত থাকেন।


রোববার হ্যামিল্টনের সেডন পার্কে ‘বি’ গ্রুপের খেলায় টস জিতে ফিল্ডিং নেয় জিম্বাবুয়ে। দলীয় ১০ রানে তেন্দাই চাতারার বলে ক্রেইগ আরভিনের ক্যাচে পরিণত হয়ে ফিরে যান ওপেনার কুইন্টন ডি কক (৭)। ২১ রানের মাথায় তিনাশে পানিয়াঙ্গারার বলে বোল্ড হয়ে যান আরেক ওপেনার হাশিম আমলা (১১)। আগের ওভারেই চাতারার বলে এলবিডব্লিউ হন তিনি। সেবার রিভিউ নিয়ে বেঁচে যান এই ডানহাতি ব্যাটসম্যান।

৬৭ রানে এলটন চিগুম্বুরার বলে ব্রেন্ডন টেলরের গ্লাভসবন্দি হয়ে বিদায় নেন ফাফ ডু প্লেসিস (২৪)। এরপর বিগহিটার এবি ডি ভিলিয়ার্স ৩৬ বলে ২৫ রান করে কামুনগোজির বলে আরভিনের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরে যান। এ সময় দলের রান ছিল ৮৩।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here