এবার মোশাররফ করিমের যমজ-৩ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, July 14, 2015

এবার মোশাররফ করিমের যমজ-৩ !!!!!


যমজ নাটকের সিকুয়্যেল এরই মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। এরই ধারাবাহিকতায় পরিচালক ও অভিনেতা আবুল কালাম আজাদ নির্মাণ করতে যাচ্ছেন ঈদের বিশেষ নাটক যমজ-৩। নাটকটির চিত্রনাট্য লিখেছেন অনিমেষ আইচ। এ নাটকে বাবা ও দুই ছেলের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা মোশাররফ করিম। প্রথম পর্বে মোশাররফ করিমের সঙ্গে ছিলেন রুনা খান, পরেরবার আইরিশ অভিনেত্রী অ্যালেক্সিস, এবার থাকবেন প্রসূন আজাদ। ঈদের পরেরদিন সন্ধ্যা ৭:৫০ এ নাটকটি আরটিভিতে প্রচারিত হবে।যমজ-৩ সিকুয়্যালে মোশারফ করিমকে কদু আজাদ(৬৫) ও দুই ছেলে একাব্বর ও নেকাব্বর (৩৬) চরিত্রে দেখা যাবে।

নাটকটি নির্মাণ প্রসঙ্গে আজাদ আবুল কালাম সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে  বলেন, নাটকটির শুটিং প্রায় শেষের পথে। আগামী ১৭ তারিখে শেষ অংশের দৃশ্যধারণ করা হবে।এরপর সবকিছু ঠিক থাকলে আশাকরি দর্শকরা নাটকটি বেশ উপভোগ করবে। এছাড়া মোশাররফ করিমের নাটক মানেই দর্শকদের কাছে অন্যরকম একটি দর্শপ্রিয়তা রয়েছে। প্রথম দুইটি সিকুয়্যালে সাড়া পেয়ে এবার যমজ-৩ নাটকটি নির্মাণ করছি। এছাড়া দর্শকদের কাছে এ চরিত্র বেশ ভালো সাড়া ফেলেছে।

যমজ-৩ নাটকের দৃশ্যে দেখা যাবে কদু আজাদ অসুস্থ হয়ে গ্রাম থেকে দুই ছেলেকে নিয়ে ঢাকায় আসে।ঢাকায় পৌছানোর পরে ঘটতে থাকা বিভিন্ন ধরনের মজার মজার ঘটনা।ধারাবাহিক সিকুয়্যালের অংশ হিসেবে এবারের পর্বেও ভিন্নতা রয়েছে।যা দেখার জন্যে দর্শকদের নাটকটি প্রচারিত হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। আজাদ কালাম এর আগে মোশাররফ করিমকে নিয়ে সিক্য়ু্যাল নির্মাণের আগে নির্মাণ করেছিলেন হরতাল’ নামে একটি নাটক।এরপর ‘রাক্ষস’ নামে আরেকটি নাটক নির্মাণ করেন।আজাদ কালাম এ পর্যন্ত ১৬টির ও বেশি নাটক পরিচালনা করেছেন। এরমধ্যে ‘মুখোশের মেয়ে’, ‘অপুর একাত্তর’, ‘প্রেতপুরীর প্রেয়সী’, ‘হরতাল’, ‘ঘাট’ ইত্যাদি।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ। 

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here