নুরুল প্রবাসী কল্যাণ মন্ত্রী, তারানা ডাক ও টেলিযোগাযোগ এবং নুরুজ্জামান খাদ্য প্রতিমন্ত্রী !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, July 14, 2015

নুরুল প্রবাসী কল্যাণ মন্ত্রী, তারানা ডাক ও টেলিযোগাযোগ এবং নুরুজ্জামান খাদ্য প্রতিমন্ত্রী !!!!!


দপ্তর বন্টন হলো সদ্য শপথ নেয়া ৫ মন্ত্রীর মধ্যে। তাদের মধ্যে নুরুল ইসলাম বিএসসি প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রী হিসেবে দায়িত্ব নেবেন। এছাড়া তারানা হালিম ডাক ও টেলিযোগাযোগ এবং নুরুজ্জামান আহমেদ খাদ্য  মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন। এছাড়া পদোন্নতিপ্রাপ্ত সাবেক দুই প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও ইয়াফেস ওসমান তাদের স্ব স্ব মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রী হিসেবে দায়িত্ব নেবেন।

মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গভবনে শপথ নেয়ার পরপরই মন্ত্রিপরিষদ বিভাগের জারিকৃত এক প্রজ্ঞাপনে এ কথা জানানো হয়।

মঙ্গলবার সন্ধ্যায় সাড়ে ছয়টায় বঙ্গভবনের দরবার হলে প্রধানমন্ত্রী ও মন্ত্রিপরিষদের সিনিয়র সদস্যদের উপস্থিতিতে এই ৫ মন্ত্রীকে শপথ বাক্য পাঠ করান রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ।

শপথ অনুষ্ঠান পরিচালনা করেন মন্ত্রিপরিষদ সচিব মোশাররাফ হোসেন ভুইয়া। প্রথমে শপথ নেন তিন মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, আসাদুজ্জামান খান কামাল এবং ইয়াফেস ওসমান। এর পর প্রতিমন্ত্রী তারানা হালিম ও নুরুজ্জামান আহমেদকে শপথ বাক্য পাঠ করান রাষ্ট্রপতি।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।  

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here