দেশে গোল্ডবার্গের ১৪টি ‘ইয়োর কেয়ার সেন্টার’ চালু !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, August 5, 2015

দেশে গোল্ডবার্গের ১৪টি ‘ইয়োর কেয়ার সেন্টার’ চালু !!!!!


স্থানীয় মোবাইল হ্যান্ডসেট নির্মাতা গোল্ডবার্গ দেশে মোবাইল ফোন সংক্রান্ত সেবা দিতে ১৪টি ‘ইয়োর কেয়ার সেন্টার’ চালু করেছে। গোল্ডবার্গ কর্তৃপক্ষ জানিয়েছে, ‘ইয়োর কেয়ার সেন্টার’ সার্ভিস সেন্টারের মাধ্যমে গ্রাহকেরা তাৎক্ষণিক প্রয়োজনীয় সেবা পাবেন।

গোল্ডবার্গের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার রহমান খান বলেন, গ্রাহক সেবা কেন্দ্রের ভোগান্তি কমাতে বেশ কিছু তাৎক্ষণিক সেবা চালু করা হয়েছে। গোল্ডবার্গের চার্জার এবং ব্যাটারি সংক্রান্ত সমস্যা হলে সঙ্গে সঙ্গে বদলে দেওয়া হবে। সফটওয়্যার, স্পিকার, মাইক, এলসিডি টাচ সংক্রান্ত সমস্যা হলেও তাৎক্ষণিক সেবা দেওয়া হবে। ঢাকার কোনো ক্রেতার মোবাইলে মাদারবোর্ড সংক্রান্ত সমস্যা হলে তিন দিন এবং ঢাকার বাইরে হলে পাঁচ দিনের মধ্যে সমাধান পাওয়া যাবে।

গোল্ডবার্গ কর্তৃপক্ষ জানিয়েছে, হ্যান্ডসেট কেনার দুই সপ্তাহের মধ্যে সমস্যা দেখা গেলে তা বদলে দেওয়া হবে। এমনকি ওয়ারেন্টি শেষ হওয়ার পরেও বিনা মূল্যে সেবা দেবে প্রতিষ্ঠানটি। ‘ইয়োর কেয়ার সেন্টার’ ছাড়াও দেশের ৪৫টি কালেকশন পয়েন্ট থেকেও একই ধরনের সেবা পাওয়া যাবে। প্রতিষ্ঠানটির কল সেন্টার থেকেও ছুটির দিন ছাড়া সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সেবা পাওয়া যাবে।

গোল্ডবার্গ কর্তৃপক্ষ জানিয়েছে, বর্তমানে রাজধানীর কারওয়ানবাজার, মিরপুর-১০, শান্তিনগর, সাভার ছাড়াও নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, খুলনা, যশোর, বগুড়া, রংপুর, ফেনী, রাজশাহী, কুমিল্লা ও বরিশালে ইয়োর কেয়ার সেন্টার চালু করা হয়েছে। চলতি বছরের মধ্যেই আরও ২৬টি সার্ভিস সেন্টার চালু হবে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ। 

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here