মাদারীপুরে জোড়া খুনে ৪ জনের ফাঁসি !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, October 29, 2015

মাদারীপুরে জোড়া খুনে ৪ জনের ফাঁসি !!!!!


নিজস্ব প্রতিবেদক,মাদারীপুর: মাদারীপুরের রাজৈর থানার স্বরমঙ্গল এলাকায় জোড়া খুনের ঘটনায় চারজনের ফাঁসির আদেশ দিয়েছেন ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল। এ ছাড়া একজনের যাবজ্জীবন এবং নয়জনকে ১০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক শাহেদ নূরুদ্দীন  এ রায় ঘোষণা করেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- মহিউদ্দিন হাওলাদার (পলাতক), সুহাগ হাওলাদার (পলাতক), হালিম সর্দার (উপস্থিত) ও হাবি শিকদার (উপস্থিত)।  এ ছাড়া শামসুল হক হাওলাদারকে (পলাতক) যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

আসামি হিরু হাওলাদার (উপস্থিত), রফিক হাওলাদার (উপস্থিত), কাইয়ুম শিকদার (উপস্থিত), জাহাঙ্গীর শিকদার (পলাতক), টুটুল হাওলাদার (উপস্থিত), মোস্তফা হাওলাদার (পলাতক), জিন্নাত খান (উপস্থিত) ও ইদ্রিস শেখকে (উপস্থিত) ১০ বছর করে সশ্রম কারাদণ্ড ও ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। এ ছাড়া ১৪ জনকে খালাস দেওয়া হয়েছে।

মামলার সূত্রে জানা যায়, ২০০৩ সালের ১২ ফেব্রুয়ারি জেলার রাজৈর থানার পশ্চিম স্বরমঙ্গল এলাকায় ঈদুল আজহার নামাজ শেষে বাড়ি ফেরার পথে আসামিরা পূর্বপরিকল্পিতভাবে চেয়ারম্যান পদপ্রার্থী সিরাজুল হক সমর্থিত সৈয়দ আলী মোল্লা ও সোলেমান মোল্লাসহ ৩৬ জনকে গুলি করে। ঘটনাস্থলে সৈয়দ আলী মারা যান আর চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোলেমান মোল্লা।

এ ঘটনায় আইয়ুব আলী বাদী হয়ে রাজৈর থানায় মামলাটি দায়ের করেন। ২০০৩ সালের ৩০ আগস্ট পুলিশ আদালতে অভিযোগপত্র জমা দেয়। ২০০৫ সালের ১১ অক্টোবর অভিযোগপত্র আমলে নিয়ে বিচার কার্যক্রম শুরু করেন আদালত। পরে মামলাটিকে গুরুত্বপূর্ণ মামলা হিসেবে ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনালে স্থানান্তর করা হয়।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।     

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here