নতুন বছরে বদলে যাচ্ছে তিন খানের লুক !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, December 31, 2015

নতুন বছরে বদলে যাচ্ছে তিন খানের লুক !!!!!


শেষ হতে চলেছে ২০১৫ সাল! বিনোদন জগতের তারারা হয়তো বসে যাচ্ছেন এই বছরে তার প্রাপ্তি-অপ্রাপ্তির জায়গাগুলো নিয়ে হিসেবে নিকেষ করতে! ক্যারিয়ারে আরো একটি বছরে কেমন কাটলো এমন হিসেব নিকেষে ব্যস্ত যখন তারা, তখন আসছে বছরে প্রিয় তারকার নতুন লুক নিয়ে সরব বলিউড পাড়া! আর বলিউড মানেই ‘থ্রি খান’ নিয়েই বেশী হইচই, মাতামাতি!  আর এই তিন খানই নতুন বছরে ভিন্ন লুক নিয়ে আসছেন তার ভক্ত অনুরাগীদের জন্য: 

‘দঙ্গল’-এ নতুন লুক নিয়ে আমির খান:
বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান। তিনি যে চরিত্রে অভিনয় করেন, তাতেই ফিট! ৫০ বছর বয়সেও কলেজ স্টুডেন্ট হিসেবে তিনি যেমন প্রশ্নাতীতভাবে উতরে যেতে পারেন তার চরিত্র নিয়ে, ঠিক সেভাবেই ভিন গ্রহের কোনো প্রাণি হিসেবেও উতরে যান কোনো গলদ ছাড়াই! সবশেষ এই পারফেকশনিস্ট অভিনেতাকে দেখা গিয়েছিল মেধাবী নির্মাতা রাজকুমার হিরানির আলোচিত ছবি ‘পিকে’-তে। ২০১৪ সালে ছবিটি মুক্তি পেয়েছিল। এরপর আর কোনো ছবিতে অভিনয় করতে দেখা যায়নি। এর প্রধান কারণ হলো তার নতুন ছবি ‘দঙ্গল’। এই ছবিতে অভিনয় করতেই দীর্ঘদিন তিনি তার শরীরকে নিয়ে বিভিন্ন এক্সপেরিমেন্টালে যান। কারণ এই ছবিতে তিনি অভিনয় করছেন একজন কুস্তিগীর চরিত্রে।    

মহাবীর সিং এবং তার দুই মেয়ে গীতা ও ববিতা কুমারির আত্মজীবনী অবলম্বন করে নির্মাতা নিতেশ তিওয়ারি নির্মাণ করছেন ‘দঙ্গল’। আর আমির খান নিতেশের এই ছবিতে কুস্তিগীর মহাবীর সিংয়ের চরিত্রে অভিনয় করছেন। ছবির শ্যুটিংয়ের জন্য তিনি দীর্ঘদিন পাঞ্জাবের লুধিয়ানা গ্রামে অবস্থান করেছেন। নতুন বছরের শেষের দিকে অর্থ্যাৎ ডিসেম্বরে ছবিটি মুক্তির কথা রয়েছে।  

‘রইস’-এ ভিন্ন লুকে শাহরুখ:
চলতি বছরজুড়ে কোনো সিনেমা মুক্তি না পেলেও একেবারে বছর শেষে মুক্তি পেয়েছে বলিউড বাদশাহ খ্যাত অভিনেতা শাহরুখ খানের ছবি ‘দিলওয়ালে’। শাহরুখ অভিনীত ছবিটিতে সিনেমা সমালোচকরা ভিন্ন কিছু বা নতুন কিছু পাননি বলে রেটিং । কিন্তু নতুন বছরে শাহরুখ আসতে চলেছেন একেবারেই ভিন্নলুকে।     

এক্সপেরিমেন্টাল চরিত্রে বলিউড বাদশাহ শাহরুখকে খুব একটা দেখা যায় না। প্রায়শই তিনি রোমান্টিক ধাচের ছবিতে অভিনয় করতেই অভ্যস্ত। তবে নতুন বছরে তাকে দুটি নতুন ছবিতে পুরো ভিন্ন লুকে দেখা যাবে। একটি ক্রাইম থ্রিলার ছবি ‘রইস’ এবং অন্যটির নাম ‘ফ্যান’।
১৯৮০ দশকের গুজরাটের সহিংসতা, রাজনীতিই উঠে আসবে ‘রইস’ ছবিতে। ভোটের রাজনীতি আশির দশকে গুজরাটে কতোটা নোংরা ছিল, এবং এই রাজনীতিকে ঘিরে অ্যালকোহল, যৌনব্যবসা, এবং অবৈধ মাদক ব্যবসার যে । ছবিতে একজন রাজনৈতিকের চরিত্রে দেখা যাবে শাহরুখকে মিয়া ভাই চরিত্রে। শাহরুখ ছাড়াও ছবিতে অভিনয় করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, এবং পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান।
ছবিটি সালমান খানের আসন্ন ছবি ‘সুলতান’-এর সাথে একই দিনে ‘ঈদ’ উপলক্ষে মুক্তি পাওয়ার কথা।

‘সুলতান’ ছবিতে কুস্তিগীর সালমান:
২০১৫ সাল, সালমান খানের ক্যারিয়ার জীবনে গুরুত্বপূর্ণ একটি বছর। সিনেমাবোদ্ধাদের প্রশংসা এবং বক্স অফিসে সমান প্রভাব এই দুই-ই দেখাতে পেরেছেন সালমান খান। চলতি বছরের জুলাইয়ে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ইতিহাস সৃষ্টি করা ছবি ‘বজরঙ্গি ভাইজান’। কবির খানের পরিচালনায় ছবিটি ভারত ও পাকিস্তানের মধ্যে সীমানা বিরোধ নিয়ে মানবিক একটি ছবি। ছবিতে অভিনয়ের মাধ্যমে সালমান খান সমালোচকদের ব্যাপক প্রশংসা আদায় করে নেন। এছাড়া ‘ভাইজান’-এর মাধ্যমে বক্স অফিসও মাতিয়ে রাখেন সালমান।

শুধু ‘বজরঙ্গি ভাইজান’-ই নয়, বরং চলতি বছরের নভেম্বরে মুক্তি পেয়েছে সালমান অভিনীত আরেক ছবি ‘প্রেম রতন ধন পায়ো’। সুরজ বারজাত্যের পরিচালনায় ছবিটি এরইমধ্যে চলতি বছরের আলোচিত বক্স অফিস জয় করা সিনেমায় পরিনত হয়েছে। বক্স অফিসে হিট করা ছাড়াও ছবিটি সমালোচকদের প্রশংসা আদায় করে নিয়েছে।

চলতি বছর এমন সাফল্যের পরও সালমান খান চেয়ে আছেন নতুন বছরের দিকে। কারণ নতুন বছরে যে মুক্তি পেতে চলেছে তার এক্সপেরিমেন্টাল চরিত্র নিয়ে ছবি ‘সুলতান’। ছবিতে তাকে দেখা যাবে হরিয়ানা রাজ্যের একজন কুস্তিগীরের চরিত্রে। আর এই ছবিতে অভিনয়ের জন্য এরইমধ্যে নতুন লুকও ধারন করেছেন তিনি। শুধু তাই না, এরইমধ্যে হলিউডের একজন বিখ্যাত রেসলারের কাছ থেকে ‘কুস্তি’র উপর প্রশিক্ষণও নিয়েছে সালমান। আলি আব্বাস জাফরের পরিচালনায় কুস্তিগীর সালমান খান তার সুলতান নিয়ে আসছেন নতুন বছরের ‘ঈদ’ উপলক্ষে। একইদিনে মুক্তি পেতে পারে শাহরুখ খান অভিনীত ছবি ‘রইস’।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।


No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here