ওয়ানডে অলরাউন্ডারদের তালিকায় শীর্ষেই রয়েছেন সাকিব !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, February 16, 2016

ওয়ানডে অলরাউন্ডারদের তালিকায় শীর্ষেই রয়েছেন সাকিব !!!!!


আইসিসি ওয়ানডে অলরাউন্ডারদের তালিকায় শীর্ষেই রয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান (৪১৬)। দ্বিতীয় স্থানে রয়েছেন পাকিস্তানের মোহাম্মদ হাফিজ (৩৬৩)। তৃতীয় স্থানে শ্রীলঙ্কার তিলকরত্নে দিলশান (৩৪৯)।

সোমবার আইসিসি প্রকাশিত সর্বশেষ র‌্যাঙ্কিংয়ে ওয়ানডে ব্যাটসম্যানদের তালিকায় সবার উপরেই আছেন দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স (৯০০ রেটিং পয়েন্ট)। দ্বিতীয় স্থানে রয়েছে ভারতের বিরাট কোহলি। তৃতীয় স্থানে দক্ষিণ আফ্রিকার হাশিম আমলা। তবে দারুণ উন্নতি দেখিয়ে চতুর্থ স্থান দখল করেছেন দক্ষিণ আফ্রিকারই কুইন্টন ডি কক।  

অন্যদিকে ওয়ানডে বোলারদের র‌্যাঙ্কিংয়ে যথারীতি দ্বিতীয় স্থানেই রয়েছেন সাকিব। তবে শীর্ষে থাকা ট্রেন্ট বোল্টের (৭৩১) সঙ্গে সাকিবের (৬৯৯) পয়েন্ট ব্যবধান বেড়েছে ৩১ ধাপ। বোলারদের র‌্যাঙ্কিংয়ে তৃতীয় স্থানে রয়েছেন ইনজুরির কারণে দীর্ঘদিন দলের বাইরে থাকা অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ক (৬৮৫)। চতুর্থ স্থানে হেনরি (৬৭৫) ও পঞ্চম স্থানে রয়েছেন ইমরান তাহির (৬৭৪)।

অন্যদিকে টেস্টে ব্যাটসম্যানদের মধ্যে শীর্ষস্থান ধরে রেখেছেন অসি অধিনায়ক স্টিভেন স্মিথ। দুইয়ে ইংল্যান্ডের জো রুট আর তিনে রয়েছেন নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here