এটা কোন শাহরুখ খান !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, February 16, 2016

এটা কোন শাহরুখ খান !!!!!


শহর থেকে নগরে, বস্তি থেকে একেবারে তাজমহলের সম্মুখে একজন নেচে চলেছেন অনবরত। না, তিনি পাগল নন। বরং একজন অন্ধ শাহরুখ ভক্ত। আজ বিকেলে এমন পাগল ভক্তদের উস্কে দিতেই শাহরুখ খান অভিনীত আসন্ন ছবি ‘ফ্যান’-এর গান রিলিজ পেল ইউটিউবে।  

ভক্ত-অনুরাগীদের সমর্থন ছাড়া পৃথিবীতে কেউ কখনো স্টার হয়ে উঠতে পারেনি, ভক্তরাই একজন সাধারণ মানুষকে তারকা বানিয়ে দেন। সেইসব ভক্ত আর এক তারকার গল্প নিয়ে শিগগিরই বলিউড বাদশাহ শাহরুখ খান নিয়ে আসছেন তার অভিনীত ছবি ‘ফ্যান’। ফার্স্টলুক ও টিজার আর প্রথম পোস্টারের পর এবার প্রকাশ হল ছবিটির প্রথম গান।

আগেই কথা ছিল আগেই কথা ছিল, শাহরুখ অভিনীত চলতি বছরের আলোচিত ছবি ‘ফ্যান’-এর প্রথম গান মুক্তি পাবে আজ। তার আগেই ঘোষণা দিয়েছিলেন যে ‘ফ্যান’ ছবির প্রথম গানটি শাহরুখ মুক্তি দিতে চান দিল্লীতে, নিজের জন্মস্থানে গিয়ে! কথামত ১৬ ফেব্রুয়ারি সকাল থেকেই দিল্লীর হংসরাজ কলেজের মাঠে হাজার হাজার মানুষের ঢল নামে। দুপুর নাগাদ সেখানে গিয়ে হাজির হন তিনি, সবার সামনেই ফ্যান ছবির প্রথম গানটি উম্মোচন করেন।

সদ্য ইউটিউবে রিলিজ দেয়া গানটির নাম ‘জাব্রা ফ্যান’। বরুন গ্রোভারের লেখা, আর বিশাল দাদলানি এবং শেখরের সঙ্গীতায়োজনে এই গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ।

এর আগে প্রকাশিত পোস্টারে ফোটে উঠেছিল শাহরুখ ভক্তের পাগলামি। যেখানে শাহরুখ ভক্ত এক পাগল ‘ফ্যান’কে দেখা যায়, যার পুরো ঘরজুরে লাগানো শাহরুখ অভিনীত বিভিন্ন পোস্টার, ঘরের দেয়াল থেকে শুরু করে বিছানা, চেয়ার, টেবিল আর নিজের কম্পিউটারটিতে পর্যন্ত শাহরুখের ছবি। মনিশ শর্মা নির্মিত আসন্ন ‘ফ্যান’ ছবিতে ওই ভক্তের নাম গৌরব, আর গৌরব চরিত্রেও অভিনয় করবেন শাহরুখ খান নিজেই। ফলে ছবিতে শাহরুখের ভক্ত তার নিজেকেই দেখা যাবে!
‘ফ্যান’ ছবির প্রথম গান:  https://www.youtube.com/watch?v=d4_szl5EEww

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।
 

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here