নিলয়-শখ এখন ট্রেনে !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, February 16, 2016

নিলয়-শখ এখন ট্রেনে !!!!!


কমলাপুর রেলওয়ে স্টেশানে হঠাৎ শখ-নিলয়। মানুষজন অবাক হয়ে তাকিয়ে আছে। না, তারা যাচ্ছেন না কোথাও। শুটিং চলছে। বিয়ের পর থেকেই এই দু’জন একসঙ্গে জুটি বেঁধে একের পর এক নাটক করে যাচ্ছেন। তেমনই এক নাটকের শুটিং ছিলো কমলাপুর রেলওয়ে স্টেশানে। ট্রেনে উঠে দু’জনের হাস্যোজ্জ্বল ছবিও তুললেন বেশকিছু।

কিন্তু বাস্তবের মতো নাটকের গল্পটা  না। নাটকের গল্পটা কেমন? শুনুন, নীলয়ের জন্ম মফস্থলে। পড়াশোনা করেছেন কুষ্টিয়ায়। বিসিএস ক্যাডার হ্ওয়ার স্বপ্ন নিয়ে ঢাকায় মামা বাসায় আসেন। ভর্তি হলেন কোচিংয়ে। মাঝে হঠাৎ করেই ফ্যামেলি ট্যুরে ঢাকার বাইরে যাওয়ার প্ল্যান করলেন মামা। নির্ধারিত দিনে ব্যাগ কাঁধে কমলাপুর স্টেশনে হাজির নীলয়। এর আগে কখনোই ট্রেনে চড়েনি। তাই স্টেশনটা ঘুরে ঘুরে দেখছেন। ট্রেন ছাড়বে আটটায়। কিন্তু হঠাৎই মামা-মামিকে ভিড়ের মাঝে হারিয়ে ফেলেন। তখনই আরেকটা ট্রেন এসে দাড়ায় প্ল্যাটফর্মে। দৌড়ে চেপে বসেন। মামাকে ফোন দেয়ার পর জানলেন ভুল ট্রেনে চড়েছেন। তার ট্রেনে এখনো ছাড়েনি। চলন্ত ট্রেন থেকে লাফ দেয়ার প্রস্তুতি নিতে থাকেন। ঠিক তখনই পেছন থেকে নীলয়ের হাত চেপে ধরেন শখ। ‘কি করছেন! মরে যাবেন তো!’ দুজন পাশাপাশি সিটে একজন আরেকজনকে জানলেন। ট্রেন চলছে তো চলছেই। চলছে মিষ্টি মধুর আলাপও।
এমন গল্পেই নির্মিত হয়েছে একক নাটক ‘দ্যা ট্রেইন’।

নাটকটি রচনা করেছেন সোহাগ ওয়াজেদ উল্লাহ। পরিচালনা করেছেন সোহাগ ওয়াজেদ উল্লাহ ও নাহিদ হাসান। রাজধানীর কমলাপুরে নাটকটির শুটিং হয়েছে। শিগগিরই একটি বেসরকারী টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

শখ-নীলয় ছাড়াও নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরিয়ান, শিখা খান প্রমূখ।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here