মিরাজকে সংবর্ধনা দিল ওয়ালটন গ্রুপ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, February 16, 2016

মিরাজকে সংবর্ধনা দিল ওয়ালটন গ্রুপ !!!!!


বাংলাদেশ অনূর্ধ ১৯ ক্রিকেট দলের অধিনায়ক মেহেদি হাসান মিরাজকে সংবর্ধনা দিয়েছে ওয়ালটন গ্রুপ। সদ্য সমাপ্ত অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপে ম্যান অব দ্য টুর্নামেন্ট হওয়ায় তাকে এই সংবর্ধনা দেয়া হয়।

মিরাজ ওয়ালটন গ্রুপের ইয়ুথ অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে মতিঝিলে ওয়ালটনের কনফারেন্স হলে এই সংবর্ধনার আয়োজন করা হয়। এসময় ওয়ালটনের পক্ষ থেকে মিরাজকে একটি ক্রেস্ট, নতুন আসা ওয়ালটনের প্রিমো জেডএক্স-টু মিনি মোবাইল সেট এবং নগদ এক লাখ টাকার চেক প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের পলিসি ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, ক্রিয়েটিভ এ্যান্ড পাবলিকেশন বিভাগের অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম, পিআর এ্যান্ড মিডিয়া বিভাগের সিনিয়র ডেপুটি ডিরেক্টর ফিরোজ আলম, ক্রিয়েটিভ এ্যান্ড পাবলিকেশন বিভাগের সহকারি পরিচালক মলিটন আহমেদ প্রমূখ।

এসময় বক্তারা আশা প্রকাশ করেন, একদিন মিরাজের হাত ধরেই বিশ্বকাপ ক্রিকেটের শিরোপা ঘরে তুলবে বাংলাদেশ। সংবর্ধনায় মিরাজ বলেন, ‘বাংলাদেশের ক্রীড়াঙ্গনে বিশেষ করে ক্রিকেটে অব্যাহতভাবে পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে ওয়ালটন। ওয়ালটনের কাছ থেকে সংবর্ধনা পেয়ে গর্ববোধ করছি। এটা আগামীতে আরো ভালো করার অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।’


সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here