ক্রিকইনফোর সেরা একাদশের অধিনায়ক মিরাজ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, February 16, 2016

ক্রিকইনফোর সেরা একাদশের অধিনায়ক মিরাজ !!!!!


শিরোপা জেতা হয়নি। সেমিতে হারতে হয়েছে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে। তবে ঘরের মাঠে অনুষ্ঠিত যুব ক্রিকেট বিশ্বকাপের সেরা খেলোয়াড় ঠিকই হয়েছেন বাংলাদেশের অধিনায়ক মেহেদি হাসান মিরাজ। ব্যাটে বলে সমান দাপটের কারণেই পান তিনি এই পুরস্কার। জ্বলজ্বলে পারফরম্যান্সের কারণে এবার আরও একটি কৃতিত্ব ধরা দিয়েছে তার কাছে। সদ্য সমাপ্ত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেরা একাদশ গঠন করেছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো। আর সেই একাদশের অধিনায়ক নির্বাচন করা হয়েছে মিরাজকেই।     

মিরাজ ছাড়াও বাংলাদেশের অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন জায়গা করে নিয়েছেন সেরা একাদশে। এই একাদশে সর্বোচ্চ চারজন রয়েছে ফাইনালে হেরে যাওয়া ভারতের ক্রিকেটার। আর ভারতকে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়া ওয়েস্ট ইন্ডিজের রয়েছে মাত্র দুইজন খেলোয়াড়। এছাড়া ইংল্যান্ডের দুইজন ও পাকিস্তানের একজন ক্রিকেটার রয়েছেন সেরা এই একাদশে।

টুর্নামেন্টে ৬ ম্যাচে ৬০.৫০ গড়ে ২৪২ রান করেন মিরাজ। বল হাতে ৬ ম্যাচে নেন ১২টি উইকেট। তুখোড় অলরাউন্ডার। তার চেয়ে বড় কথা ঠান্ডা মাথার সুকৌশলী এক অধিনায়ক তিনি। আর সে কারণে যুব বিশ্বকাপের সেরা একাদশে তাকেই অধিনায়ক হিসাবে বেছে নেয়া হয়েছে। এমন অর্জন নেহায়েত কম নয় তার জন্য।

ক্রিকইনফোর সেরা একাদশ:  রিশব পান্ত (ভারত), গিডরন পোপ (ওয়েস্ট ইন্ডিজ), জ্যাক বার্নহ্যাম (ইংল্যান্ড), সরফরাজ খান (ভারত), হাসান মোহসিন (পাকিস্তান), মেহেদি হাসান মিরাজ, অধিনায়ক (বাংলাদেশ), মোহাম্মদ সাইফুদ্দিন (বাংলাদেশ), মায়াঙ্ক দাগার (ভারত), সাকিব মাহমুদ (ইংল্যান্ড), আলজারি জোসেফ (ওয়েস্ট ইন্ডিজ) ও আভিস খান (ভারত)।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here