ফেসবুকের ফ্রি বেসিকস সেবা চালু করলো গ্রামীণফোন !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, March 30, 2016

ফেসবুকের ফ্রি বেসিকস সেবা চালু করলো গ্রামীণফোন !!!!!


ফেসবুকের সঙ্গে যৌথ উদ্যোগে ফেসবুকের ফ্রি বেসিকস সেবা চালু করেছে গ্রামীণফোন। এতে করে গ্রামীণফোনের গ্রাহকরা বিনাখরচে বিভিন্ন ধরনের ইন্টারনেট সেবা উপভোগ করতে পারবেন। 

মোবাইল ফোনে ইন্টারনেট সংযোগ না থাকলেও ফেসবুকের ফ্রি বেসিকস সেবার মাধ্যমে মানুষ এখন তাদের মোবাইল ফোনে সংবাদ, চাকরি, স্বাস্থ্য, শিক্ষা ও স্থানীয় তথ্য বিষয়ক ওয়েবসাইটসহ দরকারি অনেক ইন্টারনেট সেবা বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। 

ফেসবুকের সঙ্গে অংশীদারিত্বের ফলে, গ্রামীণফোনের ইজিনেট ব্যবহারকারীরা ফেসবুকের ফ্রি বেসিকস সুবিধার সবটুকু ব্যবহার করতে পারবেন। এটা তাদের শুধুমাত্র ইন্টারনেটের সাথে অভ্যস্তই করে তুলবে না এর পাশাপাশি, বিনামূল্যে তথ্যের অবাধ উৎসের সাথে তাদেরকে যুক্ত করবে। 

এ নিয়ে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, ‘নতুন গ্রাহকদের আকর্ষণীয় ইন্টারনেট কন্টেন্ট দেয়ার মাধ্যমে তাদের ইন্টারনেট ব্যবহারে অভ্যস্ত করে তোলার লক্ষ্যে ফ্রি বেসিক’স সেবা ফেসবুকের একটি বৈশ্বিক উদ্যোগ। 

ফেসবুকের এপিএসির হেড অব গ্রোথ পার্টনারশিপ আনা নাইগ্রেন বলেন, ‘লক্ষাধিক মানুষের মধ্যে ইন্টারনেটকে সহজলভ্য করতে গ্রামীণফোনের সাথে ফ্রি বেসিকস সেবা উন্মোচন করা নিয়ে আমরা রোমাঞ্চিত। 

ইন্টারনেট ব্যবহারে ক্রমবর্ধমান গ্রাহকদের একই ছাতার নিচে নিয়ে আসার মাধ্যমে গ্রামীণফোন ও টেলিনরের ‘সবার জন্য ইন্টারনেট’ রূপকল্পকে বাস্তবায়ন করতে ইজিনেট অনেক বড় অবদান রেখেছে।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here