আইপিএলের শীর্ষে মুস্তাফিজ-সাকিব !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, May 8, 2016

আইপিএলের শীর্ষে মুস্তাফিজ-সাকিব !!!!!


আইপিএলের আগের আসরগুলোতে সাকিব আল হাসানকে নিয়ে চলত মাতামাতি। এবার অবশ্য সাকিবের আলো নিজের দিকে টেনে নিয়েছেন মুস্তাফিজুর রহমান।

সাকিবের ম্যাচের চেয়ে এখন মুস্তাফিজের ম্যাচ দেখার আগ্রহ বেশি বাংলাদেশের ক্রিকেটভক্তদের। আইপিএলের সর্বোচ্চ উইকেট শিকারীদের তালিকায় সপ্তম স্থানে রয়েছেন মুস্তাফিজ।

সাকিব অবশ্য নিয়মিত খেলার সুযোগ পাচ্ছেন না কলকাতা নাইট রাইডার্সের হয়ে। তারপরও যে কয়টি ম্যাচ খেলেছেন তাতেও সেরা ইকোনোমিক রেটের দিক দিয়ে আলোচনায় সাকিব।

উইকেট শিকারের দিক দিয়ে মুস্তাফিজ কিংবা সাকিব শীর্ষে না থাকলেও আইপিএলের সেরা ইকোনোমিক রেটের দিক দিয়ে শীর্ষে আছেন বাংলাদেশি দুই তারকা। সেরা ইকোনোমি রেটের দিক দিয়ে শীর্ষে আছেন মুস্তাফিজ। তার পরেই রয়েছেন সাকিব আল হাসান।

চলতি আইপিএলে কমপক্ষে ১০ ওভার বল করা বোলারদের ইকোনোমিক রেটের তালিকায় ৬.২৩ ইকোনোমি নিয়ে শীর্ষে আছেন মুস্তাফিজ। ৬.৫২ রেট নিয়ে দ্বিতীয় স্থানে আছেন সাকিব আল হাসান।

আজকের ম্যাচের আগ পর্যন্ত ৩০ ওভার বল করেছেন মুস্তাফিজ। ৩০ ওভারে ৬.২৩ গড়ে ১৮৭ রান দিয়েছেন তিনি। উইকেট নিয়েছেন ১০টি। অন্যদিকে সাকিব ৫ ম্যাচ খেলে ১৭ ওভার বল করেছেন। ৬.৫২ রেটে তিনি দিয়েছেন ১১১ রান। উইকেট নিয়েছেন ২টি।

সেরা ইকোনোমিক রেটের শীর্ষ ৫ বোলার
নাম                             দল           ইকোনোমিক রেট
১. মুস্তাফিজুর রহমান        সানরাইজার্স      ৬.২৩
২. সাকিব আল হাসান       কলকাতা          ৬.৫২
৩. ইমরান তাহির               দিল্লি              ৬.৫৮
৪. ক্রিস মরিস                   দিল্লি              ৬.৮৩
৫. সন্দীপ শর্মা                 পাঞ্জাব            ৬.৮৭।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here