শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টুয়েন্টি সিরিজেও টাইটেল স্পন্সর ‍‍রকেট‍‍ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, January 30, 2018

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টুয়েন্টি সিরিজেও টাইটেল স্পন্সর ‍‍রকেট‍‍

ত্রিদেশীয় সিরিজের পর শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজেও টাইটেল স্পন্সর হয়েছে ডাচ-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা 'রকেট'। সিরিজটির নাম রাখা হয়েছে ‘রকেট বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ, ২০১৮’।
শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন, মার্কেটিং ও কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান শেখ সোহেল, ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সাইদুল হাসান ও টাইটেল স্পন্সরশিপ রাইটস হোল্ডার ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়ামের সানাউল আরেফিন উপস্থিত ছিলেন।
ডাচ বাংলা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সাইদুল হাসান বলেন, ‘বাংলাদেশ দলের হোম সিরিজের সঙ্গে থাকতে পেরে আমরা গর্ববোধ করছি। বাংলাদেশ দলের অগ্রযাত্রায় ভবিষ্যতেও তাদের সঙ্গে থাকার আশা করছি।’
প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানান, ‘টিকিট নিয়ে আমরা পরিকল্পনার কথা যেভাবে বলি ওটা সবসময় বাস্তবায়ন সম্ভব হয় না। এটা মূলত চাহিদা ও আমাদের ধারণ ক্ষমতার কারণে। আপনারা দেখেছেন কিছূ কিছু ম্যাচে টিকিটের চাহিদা থাকে না কিন্তু হাই ভোল্টেজ ম্যাচে সবসময় চাহিদা থাকে। টেস্টে হয়তো অসুবিধা হবে না। আর টি-টোয়েন্টিতে যেহেতু টিকিটের পর্যাপ্ত চাহিদা থাকে এবং অতীতে এ ধরনের ঘটনা যেহেতু ঘটেছে আমরা চেষ্টা করব ম্যাচ ডেতেও কিছু কিছু টিকিট রাখার জন্য।’
এদিকে টেস্টে টিকেটের মূল্য সর্বোচ্চ এক হাজার এবং সর্বনিম্ন ৫০ টাকা নির্ধারণ করেছে বিসিবি। আর টি-টোয়েন্টির টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে সর্বোচ্চ দুই হাজার টাকা এবং সর্বনিম্ন ১০০ টাকা।
উল্লেখ্য, আগামী ৩১ জানুয়ারি বুধবার থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট ৮ ফেব্রুয়ারি শুরু হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। একই ভেন্যুতে ১৫ ফেব্রুয়ারি শুরু দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আর ১৮ ফেব্রুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেটে স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টির মধ্য দিয়ে সিরিজের সমাপ্তি ঘটবে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here