মাদারীপুরের শিবচরে গরুর খামারে অগ্নিকান্ড, ৩ টি গরুর মৃত্যু - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, March 17, 2018

মাদারীপুরের শিবচরে গরুর খামারে অগ্নিকান্ড, ৩ টি গরুর মৃত্যু


মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের শিবচরে আজ শনিবার দুপুরে একটি গরুর ফার্মে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৩ টি গরু অগ্নিদগ্ধ ও ৩টি গরুর মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিবচর উপজেলার সন্ন্যাসীরচর ইউনিয়নের পাচু হাওলাদার কান্দি গ্রামে শনিবার দুপুরে ইমারাত মাদবরের, মাদবর ডেইরি ফার্মে গৃহ কর্তার রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। এসময় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে ফার্মের কেয়াটেকার সাহেব আলী সেখ (৩৬) এর শরীরের বিভিন্ন অংশ আগুনে ঝলসে গেছে। তাকে সংকটাপন্ন অবস্থায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে তার অবস্থা অনেকটাই আশংকাজনক।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ইমারাত মাদবর জানান, স্থানীয়দের ও ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। অগ্নিকাণ্ডে প্রায় ১৫  লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বেঁচে থাকা ১০টি গরুর মধ্যে আরো ৬টি গরু মারা যাবার আশংকা রয়েছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here