বাসচাপায় প্রাণ গেল জাবির সাবেক শিক্ষার্থীর - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, July 1, 2018

বাসচাপায় প্রাণ গেল জাবির সাবেক শিক্ষার্থীর

রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় নিয়ন্ত্রণ হারানো বসুমতি পরিবহনের একটি বাসের নিচে পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক এক শিক্ষার্থী। রোববার সকালে রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন রাষ্ট্রপতি জিল্লুর রহমান ওভারব্রিজের কালশি এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। ঘটনার পর পথচারী ও যাত্রীদের সহযোগিতায় ঘাতক বাসটি আটক করা গেলেও পালিয়ে যান বাসের চালক ও সহকারী।
বিষয়টি নিশ্চিত করে ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহান হক বলেন, নিহত ব্যক্তিক নাম শাহরিয়ার সৌরভ সেজান। তিনি বেসরকারি এনজিও ব্র্যাকসহ কয়েকটি প্রতিষ্ঠান নিয়ন্ত্রিত স্কুল ‘টিচ ফর বাংলাদেশ’ নামে একটি শিক্ষামূলক প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।
ওসি জানান, মোটরসাইকেল (ঢাকা মেট্রো হ- ৫৫-০৫৯০) নিয়ে কালশি ওভারব্রিজ এলাকা দিয়ে যাওয়ার সময় বসুমতি পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। শিহাবকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়ার হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
ক্যান্টম্যান্ট থানার কর্তব্যরত কর্মকর্তা উম্মে সালমা বলেন, ঘাতক বাস আটক করা গেলেও পলাতক বাসের চালক ও সহকারী। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে।
নিহত শাহরিয়ারের বন্ধু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৩৯তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী আদনান খায়রুল্লাহ জানান, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে বেলা ৩টায় শাহরিয়ারের জানাজা হয়েছে। জানাজার পর বিকেল সাড়ে ৪টার ফ্লাইটে মৃতদেহ ঠাকুরগাঁওয়ে নিয়ে যাওয়ার কথা রয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, সেজান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগ থেকে অনার্স-মাস্টার্স করেছেন (৩৯তম ব্যাচ)। কিছুদিন আগে মুনিয়া ইসলাম মজুমদারের সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তিনি। থাকতেন মিরপুরে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here