মিরপুরে বাসের ধাক্কায় বিইউবিটি শিক্ষার্থী নিহত - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, July 2, 2018

মিরপুরে বাসের ধাক্কায় বিইউবিটি শিক্ষার্থী নিহত

রাজধানীর মিরপুরে দিশারী পরিবহনের একটি বাসের ধাক্কায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার সকাল ৯টায় মিরপুরের শাহআলী থানার ঈদগাহ মাঠ সংলগ্ন সড়কে রিকশা করে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।
সহপাঠী ও বিইউবিটি কর্তৃপক্ষ জানিয়েছে, নিহত শিক্ষার্থীর নাম সৈয়দ মো. মাসুদ রানা। তিনি বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং বিভাগের শেষ বর্ষের (৩০তম ইনটেক) ছাত্র। তার পিতার নাম সৈয়দ মো. জাহাঙ্গির। তার বাড়ি দারুসসালাম থানার দক্ষিণ বিশিলে।
বিশ্ববিদ্যালয়ের জয়েন্ট রেজিস্ট্রার আজমল হোসেন জানান, বাসটি রিকশাকে ধাক্কা দিলে ওই শিক্ষার্থী সড়কে পড়ে যায় এবং বাসটি কোনো কিছুর তোয়াক্কা না করে তার শরীরের ওপর দিয়ে দ্রুত চলে যায়। পরে তাকে আগারগাঁও পঙ্গু হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রিকশাচালকও ওই ঘটনায় আহত হয়ে নিকটস্থ হাসপাতালে চিকিৎসাধীন।
মাসুদ রানার অকাল মৃত্যুতে নিহতের রুহের মাগফিরাত প্রার্থনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এদিন সকল প্রকার শিক্ষাকার্যক্রম স্থগিত রাখার ঘোষণা দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শাহ আলী থানা পুলিশ ওই ঘটনার পর দিশারী পরিবহনের বাসটি জব্দ করে। তবে চালক ও তার সহযোগীদের কাউকে পাওয়া যায়নি।
সড়ক দুর্ঘটনার নামে এমন হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনতে মিরপুরের বিভিন্ন সড়কে বিক্ষোভ প্রদর্শন করেন নিহতের সহপাঠীরা।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here