রাজবাড়ীতে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, March 29, 2019

রাজবাড়ীতে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১

প্রতীকী ছবি
রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নে আব্দুল ওহাব শেখ (৫২) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে চরমপন্থী বাহিনীর সদস্যরা। এ সময় একেএম সিরাজুল ইসলাম দুলাল (৪০) ও সজিব শেখ (২২) নামে দুইজনকে কুপিয়ে আহত করা হয়। আহতদের খোকশা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার রাত ১০টার দিকে ইউনিয়নের লাহেরী রঘুনাথপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত আব্দুল ওহাব কলিমহর ইউনিয়নের লাহেরী রঘুনাথপুর এলাকার মৃত মনছের শেখের ছেলে।
আহতরা হলেন, নিহতের ছেলে সজিব শেখ ও এইক এলাকার আফতাব উদ্দিনের ছেলে একেএম সিরাজুল ইসলাম দুলাল। সিরাজুল ইসলাম সম্পর্কে নিহতের মামাতো ভাই।
নিহতের ভাই সাচ্চু শেখ জানান, চরমপন্থী বাহিনীর সদস্যরা গতকাল রাতে স্থানীয় সিরাজুল ইসলাম দুলালের ওপর হামলা করে। এ সময় তিনি আব্দুল ওহাবের বাড়িতে আশ্রয় নেন। পরে চরমপন্থীরা সেখানে হামলা চালালে আব্দুল ওহাব গুলিবিদ্ধ হয়ে মারা যান এবং সজিব ও দুলালকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা।
অতিরিক্ত পুলিশ সুপার (পাংশা সার্কেল) ফজলুল করিম জানান, কী কারণে ঘটনাটি ঘটেছে তার কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে এবং সেইসঙ্গে ঘটনায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা করা হচ্ছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here