মহান স্বাধীনতা দিবসে কালকিনিকে মাদক মুক্ত করার ঘোষণা - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, March 27, 2019

মহান স্বাধীনতা দিবসে কালকিনিকে মাদক মুক্ত করার ঘোষণা

কালকিনি(মাদারীপুর) প্রতিনিধিঃ বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে মাদারীপুরের কালকিনি উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার সকালে কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংরক্ষিত মহিলা আসনের এমপি তাহমিনা সিদ্দিকী বক্তব্য কালে তিনি বলেন কালকিনি উপজেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত করতে হবে। তাই মহান স্বাধীনতা দিবসে এই হোক আমাদের অঙ্গীকার। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন, ডাসার থানার ওসি মোঃ গোলাম কিবরিয়া, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল মালাকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আহাদী হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল জলিল, ডেপুটি কমান্ডার আবদুল মালেক, প্রধান শিক্ষক বিএম হেমায়েত হোসেন ও প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুস প্রমুখ।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here