মাদারীপুরের কালকিনিতে গ্রাহকের কোটি টাকার স্বর্ণালংকার নিয়ে দোকান মালিক উধাও - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, May 14, 2019

মাদারীপুরের কালকিনিতে গ্রাহকের কোটি টাকার স্বর্ণালংকার নিয়ে দোকান মালিক উধাও

মাদারীপুরের কালকিনিতে বিভিন্ন গ্রাহকদের বন্ধকী প্রায় ১০ কোটি টাকার স্বর্ণালঙ্কার নিয়ে বরুন চন্দ্র পাল নামে এক প্রতারক স্বর্ণ ব্যবসায়ী হঠাৎ করে উধাও হয়েছে।
এ ঘটনায় ওই দোকানের প্রায় ৩ শতাধিক গ্রাহক সোমবার (১৩ মে) সকালে দোকানের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন।
পরে খবর পেয়ে উপজেলা প্রশাসন ঘটনাস্থলে এসে ওই দোকানটি সিলগালা করে দিয়েছেন। বরুন বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ভুরঘাটা গ্রামের মঙ্গল কৃষ্ণ পালের ছেলে।
ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা গেছে, পৌর এলাকার মজিদ বাড়ি (ভুরঘাটা) বাজারের স্বর্ণ ব্যবসায়ী বরুন চন্দ্র পাল গ্রামীণ জুয়েলার্স নামের একটি দোকান খুলে প্রায় ২৮ বছর ধরে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। এতে বিভিন্ন এলাকার গ্রাহকরা তাকে বিশ্বাস করে তার কাছে স্বর্ণ বন্ধক রেখে নগদ অর্থ গ্রহণ করতেন এবং গলার হাড়, রুলি, কানের দুল, আংটি ও চেইনসহ বিভিন্ন রকম জিনিসপত্র তৈরি করার জন্য স্বর্ণ জমা রেখেছিলেন।
কিন্তু হঠাৎ করে বরুন চন্দ্র পাল প্রতারণার আশ্রয় নিয়ে সোমবার ভোরে সমস্ত নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে দোকান বন্ধ করে পালিয়ে যান। সকালে বিষয়টি জানাজানি হলে ওই গ্রামীণ জুয়েলার্সের মালিক বরুন চন্দ্র পালকে দ্রুত গ্রেফতারের দাবিতে দোকানের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন সকল গ্রাহকরা। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ এসে পরিস্থিতি শান্ত করেন।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং দোকানটিকে সিলগালা করে দেন।
ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, গ্রামীণ জুয়েলার্সের মালিক বরুন চন্দ্র আমাদের সকল স্বর্ণ ও নগদ টাকা পয়সা নিয়ে পালিয়ে গেছে। আমরা এখন পথে বসে গেছি। আমরা প্রশাসনের কাছে তার গ্রেফতারের দাবি জানাই।
কালকিনি থানার ওসি মো. মোফাজ্জেল হোসেন বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে দোকান খুলে দেখি কোনো জিনিসপত্র নেই। বরুন সমস্ত মালামাল নিয়ে গেছে।
এ ব্যাপারে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, আমরা দোকানটিকে সিলগালা করে দিয়েছি। তবে গ্রাহকদের তথ্য অনুসারে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই স্বর্ণকার বরুন কমপক্ষে ১০ কোটি টাকা হাতিয়ে নিয়েছে। তার নম্বর ট্রাকিং করে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here