ফরিদপুরের ভাঙ্গায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ৩ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, August 15, 2019

ফরিদপুরের ভাঙ্গায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ৩

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বৃহস্পতিবার সকালে ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের নওপাড়া নামক স্থানে যাত্রীবাহী তুহিন পরিবহন (রাজশাহী ব-১১-০০৩২) ও লোকাল বাস রাজু এন্টার প্রাইজ (কুমিল্লা-জ-০৪-০০২৩) মুখোমুখি সংঘর্ষে লোকাল বাসের ড্রাইভার নগরকান্দা উপজেলার কুঞ্জিনগর গ্রামের মোঃ রওশন ফকির(৩৮) ও ঐ বাসের যাত্রী রাজবাড়ী জেলা সদরের নবগ্রামের মৃত্যু লক্ষন কুন্ডুর স্ত্রী মীরারানী কুন্ডু (৬৫) ঘটনাস্থলে নিহত হয়েছে। আরেক জন ৭০ বছরের এক বৃদ্ধ ফরিদপুর নেয়ার পথে নিহত হয়েছে তার নাম জানা যায়নি। 
এ সময় দুই বাসের কমপক্ষে ৪০জন যাত্রী আহত হয়েছে। তাদের সকলকে প্রথমে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত ১৬ জন যাত্রীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 
এ ঘটনায় মামলা হয়েছে। দুর্ঘটনার পর প্রায় দুই ঘন্টাব্যাপী রাস্তার দু’পাশে শত শত যানবাহন আটকা পড়লে যাত্রীরা চরম ভোগান্তিতে পড়ে। সাথে সাথে খবর পেয়ে হাইওয়ে পুলিশ,থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা চালিয়ে যানচলাচল স্বাভাবিক করেন। দুর্ঘটনার খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুজ্জামান, ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম, ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ কাজী সাইদুর রহমান ,হাইওয়ে থানার ওসি আতাউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
 
এ ঘটনায় ওসি আতাউর রহমান বলেন, বরিশাল থেকে রাজশাহী, রংপুর গামী যাত্রীবাহী তুহিন পরিবহনের একটি বাস ও ফরিদপুর থেকে টেকেরহাট গামী লোকাল (কোষ্টার)পরিবহনের রাজু এন্টার প্রাইজ মুখোমুখী সংঘর্ষে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তখন ঘটনাস্থলে ড্রাইভার সহ দুইজন যাত্রী ঘটনাস্থলে ও এক বৃদ্ধ ফরিদপুর নেয়ার পথে নিহত হয়েছে। তখন আরো কমপক্ষে ৪০জন যাত্রী আহত হয়েছে। 
আহতরা হল- মুকসুদপুর থানার তৌহিদ আলম, নাটোর জেলার শাহ আলম, আলামিন, বরিশালের সিয়াম, মুন্নী, শাহীন, নিপু, সালমা,আবদুল্লাহ, রোজিনা,মাদারীপুরের ফারিহা, জুই ও রাজিয়া শরিয়তপুরের মনির হোসেন, রাজবাড়ী জেলার ভক্তি,কানাই, মুকসুদপুরের থানার মনির হোসেন, মাসরাফি ও নমিতা, আরফিন ও পারভীন, , সেন্টু, শ্রেয়া, ললিতা, নিত্য ও মিলন, ফরিদপুরের মামুন, আসমা, মামুন, লিমা, মমতাজ, লিয়াকত ,নাসিমা,ও মৌসুমী।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here