মাদারীপুরে দুই গ্রুপের সংঘর্ষে একজনের মৃত্যু - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, April 17, 2020

মাদারীপুরে দুই গ্রুপের সংঘর্ষে একজনের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের সোনাপাড়া গ্রামে ফকিরবাড়ী খালে সাঁকো দেয়াকে কেন্দ্র করে একই বংশের চাচাতো ভাইদের মধ্যে সংঘর্ষে আহত সোরহাব ফকির (৫০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা ১১ টার দিকে মারা গেছে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ।
পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের সোনাপাড়া গ্রামের ফকিরবাড়ী খালে গত বুধবার দুুপুরে সাঁকো দেয়াকে কেন্দ্র করে একই বংশের চাচাতো দুই ভাই সোরহাব ফকির ও লোকমান ফকির গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।
সংঘর্ষে সোরহাব ফকিরসহ গুরুতর আহত অন্যরা হলেন সরোয়ার ফকির (৪০), সোহাগ ফকির (১৮), মতিয়ার ফকির (৫০), গিয়াস ফকির (৩৮)।
এই ঘটনায় বুধবার গুরুতর আহত সোরহাব ফকিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা ১১ টার দিকে সোরহাব ফকির মারা যান।
নিহত সোরহাব ফকির ওই গ্রামের হাসেম ফকিরের ছেলে। সে পেশায় একজন কৃষক ছিলেন। এছাড়াও এই ঘটনায় সরোয়ার ফকির নামে আরো একজনের অবস্থা গুরুতর। সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।
এ ঘটনায় মাদারীপুর সদর থানায় নিহতের ভাই আকবার ফকির বাদী হয়ে ১২ জনকে আসামী করে বুধবার রাতে একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের পরই পুলিশ চারজনকে গ্রেফতার করে।
মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, সংঘর্ষের ঘটনায় বুধবার রাতে নিহতের ভাই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়ের করার পরপরই আমরা এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছি। এখন যেহেতু ঐ ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন সেক্ষেত্রে মামলার ধারায় কিছু সংযোজন হবে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here