দক্ষিণ আফ্রিকায় মাদারীপুরের যুবককে কুপিয়ে হত্যা - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, April 17, 2020

দক্ষিণ আফ্রিকায় মাদারীপুরের যুবককে কুপিয়ে হত্যা

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের চরনাচনা গ্রামের মোবারক গৌড়ার ছেলে সবুজ গৌড়াকে (২৫) বাংলাদেশ সময় বুধবার রাত সাড়ে ১২টার দিকে দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে।
বৃহস্পতিবার রাতে বাংলাদেশে পরিবারের কাছে নিহতের রুমমেট নাজমুল ইসলাম ফোন করে এ খবর জানালে রাত থেকেই নিহতের বাড়িতে চলছে শোকের মাতম। নিহত সবুজ গৌড়া প্রায় ৮ মাস আগে দক্ষিণ আফ্রিকায় যায়।
নিহতের চাচাতো বোন পলি আক্তার জানান, বৃহস্পতিবার রাতে দক্ষিণ আফ্রিকা থেকে সবুজের রুমমেট নাজমুল ইসলাম দেশে ফোন করেন। এ সময় ফোনে সে জানান দক্ষিণ আফ্রিকায় লকডাউন চলছে। তাই দোকানে সিগারেট ও তামাক পণ্য বিক্রি নিষিদ্ধ। এসময় সিগারেট বিক্রি করতে না চাইলে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে সবুজকে কুপিয়ে হত্যা করে।
এই ঘটনায় বশীর ও আকবর নামে আরও দুই বাংলাদেশি বাধা দিতে গেলে তাদেরও সন্ত্রাসীরা কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়। আহতদের বাড়ি শরীয়তপুর জেলায়।
নিহতের খালাতো ভাই রাশেদুল ইসলাম শাওন বলেন, এই করোনা ভাইরাসের সময়ে সারাবিশ্ব একটি বিশেষ পরিস্থিতিতে আছে। সরকার নিহত সবুজের লাশটি যেন আমাদের কাছে এনে দেওয়ার ব্যবস্থা করেন, এই দাবী জানাই।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here