শরীয়তপুরে পাঁচ শতাধিক পরিবারকে ত্রাণ দিলেন যুক্তরাষ্ট্রপ্রবাসী দম্পতি - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, May 7, 2020

শরীয়তপুরে পাঁচ শতাধিক পরিবারকে ত্রাণ দিলেন যুক্তরাষ্ট্রপ্রবাসী দম্পতি

শরীয়তপুর প্রতিনিধিঃ করোনাভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে ব্যাপক। প্রতিনিয়ত করোনায় আক্রান্ত হচ্ছে মানুষ এবং অনেকের মৃত্যু হচ্ছে। ঘরবন্দি খেটে খাওয়া মানুষগুলো কাজ না করতে পেয়ে কর্মহীন হয়ে পড়েছেন। গরিব, দুস্থ ও অসহায় পরিবারের খাবার সঙ্কট দেখা দিয়েছে।
এ অবস্থায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভুমখাড়া ইউনিয়নের পাঁচ শতাধিক গরিব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন যুক্তরাষ্ট্রপ্রবাসী দম্পতি ফজলুর রহমান খান ও তার স্ত্রী নাসরিন খান।
বৃহস্পতিবার (০৭ মে) বেলা সাড়ে ১১টার দিকে নড়িয়া উপজেলার ভূমখাড়া ইউনিয়নের ভূমখাড়া তাদের নিজ গ্রামের খান বাড়িতে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন তারা। খাদ্যসামগ্রীর প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, দুই কেজি ডাল, দুই কেজি আলু, দুই কেজি পেঁয়াজ ও দুটি সাবান।
এ সময় নড়িয়া উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহাব, যুক্তরাষ্ট্রপ্রবাসীর বড় ভাই লিয়াকত আলী খান, সমাজসেবক খান মোহাম্মদ নেছার, অ্যাডভোকেট আব্দুল মালেক উপস্থিত ছিলেন।
খাদ্য সহায়তা পাওয়া ভূমখাড়া এলাকার এক বাসিন্দা জানান, করোনাভাইরাসের কারণে ঘরবন্দি। ঘরে খাবার নেই। ফজলুর রহমান খান ও তার স্ত্রী নাসরিন খান আমাদের খাদ্য সহায়তা দিয়ে সহযোগিতা করেছেন। আল্লাহ তাদের ভালো রাখুক।
যুক্তরাষ্ট্রপ্রবাসী ফজলুর রহমান খান বলেন, আমি ও আমার স্ত্রী, দুই ছেলে কয়েক বছর ধরে যুক্তরাষ্ট্রে থাকি। যুক্তরাষ্ট্রে করোনায় প্রায় ৭২ হাজার মানুষ মারা গেছে। আমাদের বাংলাদেশি অনেক ভাই-বোন মারা গেছেন। এই সঙ্কটময় অবস্থায় সবার দোয়া চাই।
তিনি বলেন, পাশাপাশি নিজ জন্মভূমি ভূমখাড়া এলাকার অসহায় মানুষের সামান্য সহযোগিতা করতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করছি। গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখব। করোনাভাইরাসের কারণে দেশের সঙ্কটময় সময় বিত্তবানদের ত্রাণ নিয়ে এগিয়ে আসা উচিত।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here