মাদারীপুরের রাজৈরে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, May 11, 2020

মাদারীপুরের রাজৈরে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। শনাক্তের ব্যক্তির বাড়ি রাজৈর উপজেলার লুন্দি গ্রামে। ফলে এ রিপোর্ট লেখা পর্যন্ত মাদারীপুরে করোনা ভাইরাসে শনাক্ত সংখ্যা ৫২ জন হলো।
মাদারীপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে তিনজন আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হচ্ছেন রাজৈর উপজেলার লুন্দি গ্রামে। জেলায় এ পর্যন্ত শনাক্তের সংখ্যা ৫২ জন, সুস্থ ২৯ জন, চিকিৎসাধীন আছেন ২১ জন এবং দুইজন মৃত্যুবরণ করেন।
স্বাস্থ্য বিভাগ সূত্রে আরও জানা যায়, মাদারীপুর থেকে ৩ এপ্রিল থেকে আজ পর্যন্ত ৯৪৮ জনের নমুনা করোনা ভাইরাস পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে। আজ ৭১টি নমুনা প্রেরণ করা হয়েছে এবং ৬০ জনের রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত মোট ৮৭৫টি রিপোর্ট পাওয়া গেছে।
স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ৫২ জন। এর মধ্যে শিবচর উপজেলায় ২৪ জন, সদর ১০ জন, রাজৈর উপজেলায় ১৭ জন এবং কালকিনি উপজেলায় ১ জন।
জানা যায়, রাজৈর উপজেলায় লুন্দি গ্রামের এক ইমামসহ ৭ জন ইতিপূর্বে করোনা ভাইরাস শনাক্ত হন। আজ নতুন করে ঐ একই গ্রামে আরও তিনজন করোনা ভাইরাস শনাক্ত হয়েছেন।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here