বগুড়ার ধুনট পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী এমপি হাবিবের ছোট ভাই - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, August 27, 2020

বগুড়ার ধুনট পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী এমপি হাবিবের ছোট ভাই

ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ ২৭/০৮/২০২০ বৃহস্পতিবার সকাল এগারোটায় শহীদ মিনার সংলগ্ন শিল্পকলা একাডেমিতে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে রেজাউল করিম রেজা ধুনট পৌরসভার মেয়র পদে তার প্রার্থিতার কথা ঘোষণা করেন। তিনি মৃত মোজাহার আলীর মেজো ছেলে,  বর্তমানে পৌরসভার দুই নং ওয়ার্ডের চরপাড়া গ্রামের বাসিন্দা । তিনি ধুনট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং ধুনট - শেরপুর এর মাননীয় এমপি হাবিবর রহমানের ছোট ভাই।

তিনি ধুনট পৌরসভা কে একটি মাদক ও সন্ত্রাসমুক্ত,  পরিষ্কার-পরিচ্ছন্ন সহ রাস্তাঘাটের উন্নয়ন,পানি নিষ্কাশনের সুব্যবস্থা কর‌ণ, পৌরবাসীর জীবনযাত্রার মান উন্নয়ন এবং সবার জন্য বসবাস যোগ্য একটি আধুনিক পৌরসভা গঠনে কাজ করে যাবেন । পৌরবাসীর পাশে থেকে সব ধরনের সহযোগিতা করতে প্রতিজ্ঞাবদ্ধ। সে ক্ষেত্রে সকল পৌরবাসীর ভালোবাসা, সমর্থন ও দোয়া চান।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন ধুনট উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম চা‍ঁন, ধুনট উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম লিটন, সাংবাদিক মাসুদ রানা, সাংবাদিক রফিকুল আলম, সাংবাদিক কামরুল হাসান আনছারী, সাংবাদিক মনিরুজ্জামান মনির, সাংবাদিক আমিনুল ইসলাম শাওন, বাবুল আক্তার, সাংবাদিক আরিফুর রহমান, সাংবাদিক রাকিবুল ইসলাম, সাংবাদিক হেলাল সরকার, সাংবাদিক ইমরান হোসেন, সাংবাদিক শাহিনুর রহমান প্রমূখ।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here