বগুড়ার ধুনটে ভিক্ষুকদের মাঝে ছাগল ও দোকান ঘর বিতরণ করলেন জেলা প্রশাসক - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, August 25, 2020

বগুড়ার ধুনটে ভিক্ষুকদের মাঝে ছাগল ও দোকান ঘর বিতরণ করলেন জেলা প্রশাসক


বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলায় প্রধানমন্ত্রী ঘোষিত ভিক্ষুক পূনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচি বাস্তবায়ন কর্মসূচির আওতায় ১০টি ইউনিয়ন  ও পৌরসভা সহ ২৬ জন ভিক্ষুকের মাঝে  ছাগল ও দোকান ঘর উপজেলার চত্বরে মঙ্গলবার সকাল ১১টায় বিতরণ করা হয়েছে।

এসব উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য  রাখেন বগুড়া জেলা প্রশাসক জনাব  মো. জিয়াউল হক, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা  জনাব  সঞ্জয় কুমার মহন্ত, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন।

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি টি,আই,এম,নুরুন্নবী তারিক,পৌরসভার মেহর এজি,এম,বাদশাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন আলম, মহিলা ভাইস চেয়ারম্যান পপি রানী , সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল রনী, উপজেলা কৃষি কর্মকর্তা মশিদুল হক, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সাইফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী জহুরুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল কাফী, ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা, উপজেলা মৎস্য কর্মকর্তা মির্জা ওমর ফারুক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল আলম, উপজেলা শিক্ষা কর্মকর্তা ফেরদৌসী বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলিম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলী, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সেলিনা আকতার, উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলী রোজিনা আক্তার, ইউপি চেয়ারম্যান গোলাম হোসেন সরকার।

প্রধান ও বিশেষ অতিথি বলেন, বর্তমান সরকার দরিদ্র অসহায় মানুষকে স্বাবলম্বী করার জন্য কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সারা দেশকে ভিক্ষুকমুক্ত করার জন্য উদ্যোগ হাতে নিয়েছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here