গোপালগঞ্জে র‌্যাব-৮ এর অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, August 24, 2020

গোপালগঞ্জে র‌্যাব-৮ এর অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোপালগঞ্জ প্রতিনিধিঃ র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে গতকাল ২৩ আগস্ট বিকাল ৫ টার সময় গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন ১২১নং ছাগলছিড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান পরিচালনা করে মিন্টু শেখ (৪৫), পিতাঃ মৃত আলিফ শেখ, সাং-কানুড়িয়া, থানাঃ মুকসুদপুর, জেলাঃ গোপালগঞ্জকে মাদকদ্রব্য গাঁজাসহ হাতে নাতে আটক করেন।
এসময় আটককৃত আসামীর নিকট হতে ৪৫০ গ্রাম গাঁজা এবং মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ টি মোবাইল ও ২ টি সীমকার্ড উদ্ধার করেন। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ কুষ্টিয়া জেলার লালন শাহ মাজার এলাকা হতে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানা এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত গাঁজাসহ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here