মাদারীপুরে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, September 16, 2020

মাদারীপুরে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে পিয়ার হাওলাদার (১৭) নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে মাদারীপুর সরকারি কলেজ গেইটে এ ঘটনা ঘটে। আহত পিয়াল হাওলাদার শহরের আমিরাবাদ এলাকার হানিফ হাওলাদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকেলে মাদারীপুর সরকারি কলেজে কাজ শেষে বাসায় ফিরছিলো পিয়াল। কলেজ গেইটে রিক্সার জন্য অপেক্ষা করছিল সে। এসময় পূর্ব শত্রুতার জের ধরে ধারালো অস্ত্র দিয়ে পিয়ালকে পেছন থেকে আঘাত করে রিমন ও মুন্না নামের দুই বখাটে। পিয়ালের সাথে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা এইচএসসি পরীক্ষার্থী পিয়ালকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় সদর মডেল থানায় রিমন ও মুন্না নামে দুইজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি এবং ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here