বাজারে ওকাপিয়ার নতুন ৬ টি স্মার্টফোন !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, July 14, 2015

বাজারে ওকাপিয়ার নতুন ৬ টি স্মার্টফোন !!!!!


বাংলাদেশের স্মার্টফোন বাজারে একটি নির্ভরযোগ্য নাম ওকাপিয়া। সময়ের চাহিদা ও গ্রাহকের পছন্দের সাথে তাল মিলিয়ে ওকাপিয়া নানা কনফিগারেশনের স্মার্টফোনের সাথে ক্রেতাদের পরিচয় করিয়ে দিচ্ছে। এরই ধারাবাহিকতায় ওকাপিয়া বাজারে এনেছে নতুন কিছু আকর্ষণীয় মডেলের স্মার্টফোন।

ইন্সপায়ার
সেলফি তুলতে কার না ভালো লাগে। যারা সেলফি তুলতে ভালবাসে তাদের জন্যই ওকাপিয়া ইন্সপায়ার, পারফেক্ট এক সেলফি মাস্টার। যার আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট এবং ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, সেই সঙ্গে অটোফোকাস ফ্লাশলাইট। বাড়তি চমক হিসেবে আছে ফেস বিউটিফায়ার। এন্ড্রয়েড ললিপপ ভার্সনের এ হ্যান্ডসেটটির দাম মাত্র ১১ হাজার ৯৯০ টাকা।

আলটিমা
সুন্দর ডিজাইনের যেকোনো কিছুই সুন্দর, তা সে যাই হোক। আলটিমা তেমনি একটি স্মার্টফোন। এর আছে বোথ সাইড মিরর ফিনিশড গ্লাস। শুধু নামেই নয়, আলটিমা কাজেও স্মার্ট। কারণ, এর আছে স্মার্ট অ্যাওয়াক সিস্টেম। ১৬ জিবি রম সমৃদ্ধ এই এন্ড্রয়েড কিটক্যাট ভার্সনের স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ১০ হাজার ৯৯০ টাকায়। এছাড়াও আলটিমা’তে রয়েছে স্মার্ট ওয়ারলেস ডিসপ্লেসহ ওটিজি সাপোর্ট সুবিধা।

এয়ার
ছিমছাম গোছানো আর পরিপাটি বলতে যা বোঝায়, এয়ারও ঠিক তাই। চমৎকার আউটলুক সমৃদ্ধ এই স্মার্টফোনে থাকছে স্মার্ট অ্যাওয়াক সিস্টেম, হটনট সুবিধা। তাছাড়া মনের মত ছবি তুলতে এয়ারে আছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট আর ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। এন্ড্রয়েড ভার্সনের এ হ্যান্ডসেটটির দাম মাত্র ৯ হাজার ৯৯০ টাকা।

ম্যাট্রিক্স
ম্যাট্রিক্স শুনলেই একটা ফিল্মের ছবি সামনে ভাসে। হ্যা, আপনার কল্পনার মতই সুন্দর ওকাপিয়া ম্যাট্রিক্স। সম্পূর্ণ স্টিলব্যাক হ্যান্ডসেট। এন্ড্রয়েড কিটক্যাট ভার্সনের এ নিখুঁত স্মার্টফোনটির মূল্য ৭ হাজার ৯৯০ টাকা। এছাড়া হ্যান্ডসেটে আরো আছে ওয়ারলেস ডিসপ্লে, হাই স্পিড এয়ার জেসচার এবং স্মার্ট অ্যাওয়াক।

ইনফিনিটি এক্স
যারা স্মার্টফোন ব্যবহারকারী, তারা প্রায়শই চার্জ সমস্যায় থাকেন। তাই অনেকেই আজকাল সঙ্গে একটি পাওয়ার ব্যাংক রাখেন। তাদের এ সমস্যার পারফেক্ট সমাধান ইনফিনিটি এক্স। শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি নিয়ে এটি নিজেই এক পাওয়ার ব্যাংক। চার্জ তো শেষ হবেই না, চাইলে অন্যদের সঙ্গেও এবার চার্জ শেয়ার করতে পারবেন। এন্ড্রয়েড কিটক্যাট ভার্সনের এই স্মার্টফোনের মূল্য মাত্র ৮ হাজার ৯৯০ টাকা।

ম্যাজিক প্রো
বাজারে ওকাপিয়া ম্যাজিকের অভাবনীয় সাফল্যের পর ওকাপিয়া এনেছে ম্যাজিক প্রো। ৫ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ সুদৃশ্য এক স্মার্টফোন ওকাপিয়া ম্যাজিক প্রো। অ্যানড্রয়েড কিটক্যাট ভার্সনের কোয়াড-কোর এই স্মার্টফোনে আছে ৫ মেগাপিক্সেল অটোফোকাস ফ্লাশলাইট ক্যামেরা। বাজারে এটি পাওয়া যাবে মাত্র ৬ হাজার ৪৯০ টাকায়।
প্রতিটি হ্যান্ডসেটের সঙ্গে আকর্ষণীয় ফ্রি ফ্লিপ বা ব্যাক কাভার বিনামূল্যে দেয়া হচ্ছে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here