শাকিবের অন্তরে জয়া (ভিডিও) !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, March 30, 2016

শাকিবের অন্তরে জয়া (ভিডিও) !!!!!


শাকিব খান ও জয়া আহসান জুটির দ্বিতীয় ছবি ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’। পহেলা বৈশাখ উপলক্ষে আগামী ৮ এপ্রিল সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এ ছবি। তার আগে এতে ব্যবহৃত একটি গান অনলাইনে দুনিয়ায় ছাড়া হয়েছে। প্রায় ৪ মিনিট ব্যাপ্তির এ গানে সুরে সুরে জয়া শাকিবের কাছে জানতে চান, ‘এই রেখেছ কোথায়, এঁকেছ কোথায়-বলো না আমায়’। উত্তরে শাকিব বলেন, ‘আমারই অন্তরে আরো গভীরে রেছেছি আমি তোমায়’।

ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল প্রযোজিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ গল্প গড়ে উঠেছে ক্রিকেটের আবহে। এবারও ছবির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। পরিচালনায় ছিলেন শাফি উদ্দিন সাফি। আর নতুন প্রেম কাহিনীতে শাকিব খান তার অভিনয় জীবনে প্রথমবারের মতো ক্রিকেটার চরিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে একজন মডেলের চরিত্রে আছেন জয়া আহসান।

শাকিব-জয়া ছাড়াও এতে অভিনয় করেছেন ইমন ও মৌসুমী হামিদ। ওমর সানী আছেন জাতীয় দলের কোচের চরিত্রে। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু, শহীদুল আলম সাচ্চু, শিরিন বকুল, বীর জাদা, গুলশান আরা, ফারদিন মাহিসহ অনেকে।

‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ ছবির অন্যতম বড় চমক এ ছবির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় দেখা যাবে কণ্ঠতারকা আসিফ আকবর, জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন এবং সংবাদ ব্যক্তিত্ব জ ই মামুনকে।

কবির বকুলের কথায় ৬টি গানের মধ্যে ৫টির সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। গেয়েছেন কুমার বিশ্বজিৎ, চন্দন সিনহা, আসিফ আকবর, কনা, তাসিফ, খেয়া ও সায়মন। চন্দন সিনহা ও দিনাত জাহান মুন্নীর গাওয়া কৌশিক হোসেন তাপসের সংগীত পরিচালনায় ‘প্রেম করবো প্রেমে পড়বো’ ও শাকিব খানের লিপে চন্দন সিনহার গাওয়া ‘তোকে ছাড়া ভালো লাগে নারে’ গান দুটি ইতিমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

এদিকে সবশেষ ২৯ মার্চ  কবির বকুলের কথায় ‘এই রেখেছ কোথায়, এঁকেছ কোথায়’ শিরোনামে একটি গান অনলাইনে প্রকাশিত হয়েছে। এর সুর করেছেন শওকত আলী ইমন, কণ্ঠ দিয়েছেন খেয়া ও সায়মন। আর পর্দায় গানটির সঙ্গে ঠোঁট মিলিয়ে রোমাঞ্চে মেতেছেন শাকিব-জয়া।

উল্লেখ্য, বাংলাদেশের মনোরম লোকেশনে চিত্রধারণের পাশাপাশি ছবির বেশির ভাগ অংশের শুটিং হয়েছে ভারতের হায়দরাবাদের রামুজী ফিল্ম স্টুডিওতে।

‘এই রেখেছ কোথায়, এঁকেছ কোথায়’ গানটির ভিডিও দেখতে ক্লিক করুন: https://www.youtube.com/watch?v=iOhwRQqlm-E

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here