ইতালির জালে জার্মানির গোল উৎসব !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, March 30, 2016

ইতালির জালে জার্মানির গোল উৎসব !!!!!


আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে নিজেদের খেলায় জয় পেয়েছে জার্মানি ও নেদারল্যান্ডস।মঙ্গলবার মিউনিখে নিজেদের মাঠে ইতালির বিপক্ষে ৪-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে জার্মানি। খেলার শুরু থেকেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয় বিশ্ব চ্যাম্পিয়নরা।

২৪ মিনিটে টনি ক্রুজের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। ৪৫ মিনিটে মারিও গোতজে’র গোলে ব্যবধান বাড়ায় তারা। ৫৯ মিনিটে জোনাস হেক্টরের গোলে আবারো এগিয়ে যায় জার্মানরা। ৭৫ মিনিটে প্যানাল্টি থেকে গোল করেন মেসুত ওজিল। খেলার ৮৩ মিনিটে ইতালির একমাত্র গোলটি করেন স্টেফান এল সারাওই।

অপর খেলায় এগিয়ে থেকেও নেদারল্যান্ডসের বিপক্ষে ২-১ গোলে হেরেছে ইংল্যান্ড। খেলার ৪০ মিনিটে জামি ভার্ডির গোলে ইংলিশরা এগিয়ে গেলেও ৫০ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ডাচদের সমতায় ফেরান ভিনসেন্ট জেনাসেন।৭৬ মিনিটে লুসিয়ানোর গোলে জয় নিশ্চিত হয় নেদারল্যান্ডসের

এছাড়া ফ্রান্স ৪-২ গোলে রাশিয়াকে, পর্তুগাল ২-১ গোলে বেলজিয়ামকে, বসনিয়া ২-০ গোলে সুইজারল্যান্ড, স্কটল্যান্ড ১-০ ডেনমার্ককে হারিয়েছে। আর সুইডেন ও চেক রিপাবলিকের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here