মাদারীপুরে ‘ব্লু হোয়েল" গেমে আসক্ত শিক্ষার্থী হাসপাতালে !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, October 17, 2017

মাদারীপুরে ‘ব্লু হোয়েল" গেমে আসক্ত শিক্ষার্থী হাসপাতালে !!!!!

মাদারীপুরের রাজৈরে নিশ্চিত মরণ ফাঁদ পরিচিত ব্লু হোয়েল গেম খেলে স্বপ্ন মালো (১৩) নামে অষ্টম শ্রেণির এক ছাত্র অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে।
 
সোমবার রাত ৮টার দিকে রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের ইউএস মডেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সে রাজৈর পৌর এলাকার কুঠিবাড়ি মানিক মালোর ছেলে ও কেজেএস পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। মঙ্গলবার বিষয়টি জানাজানি হওয়ার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে এবং এলাকার অভিভাবকরা তাদের ছেলে মেয়েদের নিয়ে আতঙ্কিত হয়ে পড়েছেন।
 
শিক্ষার্থীর পারিবারিক ও হাসপাতাল সূত্র জানায়, ৮ থেকে ১০দিন আগে ইন্টারনেট থেকে কৌতূহল বশত: 'ব্লু হোয়েল' গেম ডাউনলোড দেয় শিক্ষার্থী স্বপ্ন। এরপর এডমিনের শর্ত অনুযায়ী হাতে তিমি মাছ একে ৭টি ধাপ অতিক্রম করে। পরে রাতের আঁধারে মোমবাতি হাতে নিয়ে বাড়ির ছাদে যেতে বলা হয় ওই শিক্ষার্থীকে। কিন্তু এরই মধ্যে ফেসবুকে 'ব্লু হোয়েল' গেম খেললে মানুষ মারা যায়- এমন একটি খবরের লিংক দেখে পড়ে বিষয়টি সম্পর্কে সচেতন হয় ওই শিক্ষার্থী। এরপর তাকে সুই দিয়ে হাতে একশ' ছিদ্র করতে বলা হলে সে নিজেকে বাঁচাতে স্মার্ট মোবাইল ফোনটি ভেঙে ফেলে।
 
বিষয়টি পরিবার জানতে পেরে ওইদিন রাতেই তাকে টেকেরহাট ইউএস মডেল প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে রাজৈর থানা পুলিশ হাসপাতাল পরিদর্শন করে ছাত্রের সাথে কথা বলে সাহস যোগায়। রাজৈর হাসপাতালের চিকিৎসক পীযুষ চন্দ্র মণ্ডল বলেন, তার মনে ভয় কাজ করছে। আমরা ছেলেটিকে পর্যাপ্তভাবে কাউন্সিলিং দিচ্ছি এবং চিকিৎসা চলছে। স্বাভাবিক হতে কিছুদিন সময় লাগবে।
 
স্বপ্ন মালোর বাবা মানিক মালো বলেন, 'আমার ছেলে মরণ নেশার হাত থেকে বেঁচেছে। সরকারের কাছে আকুল আবেদন, এই ব্লু হোয়েল গেম যেন বন্ধ করে দেয়।'
 
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়াউল মোর্শেদ বলেন, 'খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছেলেটি সুস্থ রয়েছে। ব্লু হোয়েল গেম সম্পর্কে সকল বাবা-মাকে সর্তক হতে হবে, যেন তাদের সন্তান এই খেলায় মগ্ন না হয়।'

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here