মাদারীপুরে অনির্দিষ্টকালের জন্য দূরপাল্লার পরিবহন বন্ধ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, August 2, 2018

মাদারীপুরে অনির্দিষ্টকালের জন্য দূরপাল্লার পরিবহন বন্ধ

ঢাকায় পরিবহন ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে এনে মাদারীপুরে বৃহস্পতিবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য দূরপাল্লার পরিবহন চলাচলা বন্ধ রেখেছেন পরিবহন মালিক-শ্রমিকরা। এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। তবে অভ্যন্তরীণ রুটে পরিবহন চলাচল করছে।
পরিবহন মালিক-শ্রমিকদের দাবি, ঢাকায় বিভিন্ন পরিবহন ভাঙচুর করছে শিক্ষার্থীরা। এতে শ্রমিক ও মালিকদের জানমালের ব্যাপক ক্ষতি হচ্ছে। এই কারণে মাদারীপুর থেকে ছেড়ে যাওয়া সকল ধরনের দূরপাল্লার পরিবহন বন্ধ রাখা হয়েছে। 
এদিকে, কোনো ঘোষণা ছাড়া দূরপাল্লার পরিবহন বন্ধ রাখায় দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা।  
একাধিক যাত্রী জানান, কোনো পূর্ব ঘোষণা ছাড়া পরিবহন মালিক-শ্রমিকদের খামখেয়ালির রোষানলে পড়ে দুর্ভোগ পোহাতে হচ্ছে। এতে ঢাকাসহ অন্য কোথাও যাতায়াত করা যাচ্ছে না। অনেকের জরুরি কাজ থাকা সত্বেও দূরে যেতে পারছে না। 
এব্যাপারে মাদারীপুর সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি ফাইজুল শরীফ জানান, ‘আমরা নিয়মতান্ত্রিক উপায়ে দূরপাল্লার সকল পরিবহন বন্ধ রেখেছি। আমাদের ছাত্রদের উপর কোনো ক্ষোভ নেই। তবে তারা যে পরিবহন ভাঙচুর করছে, তা সমর্থন করি না। তাদের দাবি দাওয়া থাকতে পারে, তবে পরিবহন ভাঙচুর, শ্রমিকদের মারধর করে নয়। যতক্ষণ এই সমস্যার সমাধান না হবে, ততদিন পরিবহন বন্ধ থাকবে।’
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here