আইপিএলের বাংলা ধারাভাষ্যে বাংলাদেশের আতহার আলী খান - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, March 24, 2019

আইপিএলের বাংলা ধারাভাষ্যে বাংলাদেশের আতহার আলী খান

ক্রিকেটের ২২ গজ ছেড়েছেন অনেক আগেই। কিন্তু ক্রিকেটের সঙ্গ ছাড়েন নি বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার আতাহার আলী খান। ধারাভাষ্যকার হিসেবে ক্রিকেটে সব সময় নিজেকে নিয়োজিত রেখেছেন তিনি। বাংলাদেশের ক্রিকেট ম্যাচ মানেই তার প্রাণবন্ত কণ্ঠস্বর। তিনি এবার দায়িত্ব পালন করছেন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)।
গতকাল শনিবার চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়ায় আইপিএলের ১২তম আসর। ভারতভিত্তিক বাংলা ভাষার চ্যানেল জলসা মুভিজ এ সরাসরি সম্প্রচার করা হয় এই ম্যাচ, এমনকি পুরো আসরই সরাসরি সম্প্রচার করা হবে বিগত বছরগুলোর মত। আর জনপ্রিয় ঐ চ্যানেলটিতেই তিনি ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন।
সাবেক এই ক্রিকেটার ১৯৬২ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। আশির দশকের মাঝামাঝি সময়ে ব্যাটসম্যান হিসেবে মাঠ কাঁপিয়েছেন তিনি। খারাপ ছিলেন না বোলার হিসেবেও। খেলোয়াড়ি জীবনের ইতি টানার পর তিনি মনোযোগ দেন ধারাভাষ্যে, যেখানে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। ধারাভাষ্যকার হিসেবে কাজ করার পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধীনে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বও পালন করে আসছেন আতহার আলী খান।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here