নির্মাণাধীন মসজিদের দেয়াল গুঁড়িয়ে দিলেন নারী কাউন্সিলরের স্বামী - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, November 3, 2020

নির্মাণাধীন মসজিদের দেয়াল গুঁড়িয়ে দিলেন নারী কাউন্সিলরের স্বামী

 

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ  নারায়ণগঞ্জের রূপগঞ্জে নির্মাণাধীন একটি মসজিদের দেয়াল গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তারাবো পৌরসভার ১, ২, ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর লায়লা পারভীনের স্বামী মেজবাহ উদ্দিনের বিরুদ্ধে। গত রবিবার প্রথম দফায় ও মঙ্গলবার সকালে দ্বিতীয় দফায় মেজবাহ মসজিদের দেয়াল গুঁড়িয়ে দেন।

এদিকে এ ঘটনায় মঙ্গলবার দুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছেন স্থানীয়রা।

এলাকাবাসী জানান, গত ১০ অক্টোবর তারাবো পৌরসভার তেঁতলাবো এলাকায় বাইতুন নাজাত জামে মসজিদের নামে ৩৫ শতক জমি বায়নাসূত্রে ক্রয় করেন স্থানীয়রা। কাউন্সিলর লায়লা পারভীনের কাছ থেকে ৫ লাখ টাকা বায়নাসূত্রে এ জমি কেনেন। পরে মসজিদ কমিটি ও এলাকাবাসীর সহযোগিতায় মসজিদের নির্মাণকাজ শুরু হয়। শেষ পর্যায়ে মেজবাহ ব্যক্তিগত রাস্তার জন্য মসজিদের জায়গা থেকে ২০ ফুট রাস্তা দাবি করেন। এতে অস্বীকৃতি জানায় মসজিদ কমিটি। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে রবিবার লোকজন নিয়ে মসজিদের দেয়াল গুঁড়িয়ে দেন। পরে এলাকাবাসী একত্রিত হয়ে পুনরায় মঙ্গলবার সকালে দেয়ালের কাজ শুরু করেন। খবর পেয়ে তিনি ফের দেয়াল গুঁড়িয়ে দেন।

বাইতুন নাজাত জামে মসজিদ কমিটির সভাপতি শাহআলম মিয়া ও সাধারণ সম্পাদক আমির হোসেন জানান, মসজিদের নামে স্থানীয় নারী সংরক্ষিত কাউন্সিলর লায়লা পারভীনের কাছ থেকে ৩৫ শতক জমি ১ কোটি ২৮ লাখ টাকায় কেনা হয়। ৫ লাখ টাকা পরিশোধ করে বায়না দলিল করা হয়। নির্মাণকাজ শুরু করলে মেজবাহ ওই জমি থেকে ২০ ফুট রাস্তা দাবি করেন। দাবিকৃত রাস্তা না দেওয়ায় দুই দফা তিনি মসজিদের দেয়াল গুঁড়িয়ে দেন।

তারাবো পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাসেল শিকদার বলেন, তেঁতলাবো এলাকার মসজিদের দেয়াল ভাঙচুরের বিষয়টি আমি শুনেছি। মসজিদে ভাঙচুরের বিষয়ে আমি তীব্র নিন্দা জানাচ্ছি।

কাউন্সিলর লায়লা পারভীন বলেন, আমার স্বামী কিছু করেনি। মাত্র ৪টা ইট ফেলে দিয়েছে। অভিযোগ অস্বীকার করে মেজবাহ উদ্দিন বলেন, মসজিদ কমিটি নিজেরাই মসজিদের দেয়াল ভেঙে আমাকে ফাঁসাচ্ছে।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, মসজিদে ভাঙচুরের বিষয়টি নিয়ে এলাকাবাসী ও মুসল্লিরা থানায় এসেছিলেন। বুধবার দুইপক্ষকে নিয়ে থানায় বসে বিষয়টি সমাধান করব।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি এবং ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here