ফিঞ্চের সেঞ্চুরিতে অস্ট্রেলিয়ার ৩৪২ রান !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, February 14, 2015

ফিঞ্চের সেঞ্চুরিতে অস্ট্রেলিয়ার ৩৪২ রান !!!!!


বিশ্বকাপে পুল ‘এ’-এর দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে আগে ব্যাট করে ৯ উইকেটে ৩৪২ রানের বড় স্কোর গড়েছে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার হয়ে দারুণ এক সেঞ্চুরিতে সর্বোচ্চ ১৩৫ রান করেছেন অ্যারন ফিঞ্চ। তার ১২৮ বলের ইনিংসে ছিল ১২টি চার ও ৩টি ছক্কার মার। এ ছাড়া ৪০ বলে ৬৬ রান করে দলের বড় সংগ্রহে অবদান রাখেন গ্লেন ম্যাক্সওয়েল।

অন্যদিকে ইনিংসের শেষ ৩ বলে অস্ট্রেলিয়ার তিন ব্যাটসম্যানকে ফিরিয়ে হ্যাটট্রিক করেছেন ইংলিশ পেসার স্টিভেন ফিন।

শনিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) টস হেরে ব্যাটিংয়ে নেমে অস্ট্রেলিয়ার শুরুটা অবশ্য ভালো হয়নি। ৭০ রানের মধ্যেই ডেভিড ওয়ার্নার, শেন ওয়াটসন ও স্টিভেন স্মিথের উইকেট হারায় অস্ট্রেলিয়া।

ইনিংসের অষ্টম ওভারে পর পর দুই বলে ওয়ার্নার-ওয়াটসনকে সাজঘরে ফেরান ইংলিশ পেসার স্টুয়ার্ড ব্রড। ওয়ার্নার ২২ রান করলেও ওয়াটসন ‘গোল্ডেন ডাক’ মারেন।

ওয়ার্নারকে বোল্ড করার পর ওয়াটসনকে উইকেটরক্ষক জশ বাটলারের ক্যাচে পরিণত করেন ব্রড। এরপর দলীয় ৭০ রানে স্মিথকে (৫) বোল্ড করে বিদায় করেন ক্রিস ওয়াকস।

তবে চতুর্থ উইকেটে অ্যারন ফিঞ্চ ও জর্জ বেইলি মিলে ১৪৬ রানের বড় জুটি গড়ে দলকে বিপদমুক্ত করেন। সঙ্গে ক্যারিয়ারের ষষ্ঠ সেঞ্চুরি তুলে নেন ফিঞ্চ। দলীয় ২১৬ রানে ব্যক্তিগত ১৩৫ রান করে রানআউটের শিকার হন তিনি। দলীয় ২২৮ রানে ব্যক্তিগত ৬৫ রান করে সাজঘরে ফেরেন বেইলি।

এরপর ম্যাক্সওয়েল ষষ্ঠ উইকেটে মিচেল মার্শের সঙ্গে ৫৩ ও সপ্তম উইকেটে ব্র্যাড হাডিনের সঙ্গে ৬১ রানের বড় দুটি জুটি গড়েন। মার্শ ২৩ ও হাডিন ৩১ রান করে বিদায় নেন।

অস্ট্রেলিয়ার সংগ্রহটা আর বড় হতে পারতো। কিন্তু ইনিংসের শেষ ৩ বলে হ্যাটট্রিক করে তা আর হতে দেননি ইংলিশ পেসার ফিন।  শেষ ওভারের চতুর্থ বলে হাডিন, পঞ্চম বলে ম্যাক্সওয়েল ও শেষ বলে মিচেল জনসনের উইকেট তুলে নিয়ে হ্যাটট্রিক পূরণ করেন ফিন। তিনি ৭১ রানে ৫ উইকেট নেন।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here